• আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা বাজিতে ব্যর্থ হয়ে মারধর- মেম্বার’র

| নিউজ রুম এডিটর ১২:২১ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০২১ অপরাধ-দুর্নীতি

টেকনাফ প্রতিনিধি ঃ টেকনাফের হ্নীলা ইউপির ২নাম্বার ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার বেলালের বিরুদ্ধে প্রবাসী আহমদ হোসেন ও তার ভাই হেলাল উদ্দিনকে মারধর করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ ওঠেছে।

জানা যায়,বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মৌলভী বাজারে এই ঘটনা ঘটে।
আহত প্রবাসী আহমদ হোসেন জানান,আমি দীর্ঘদিন ধরে প্রবাসে ছিলাম। হঠাৎ আমার বাবা অসুস্থ হয়ে পড়ায় আমি এলাকায় আসি।এর পরে স্থানীয় ইউপি নির্বাচন শুরু হয়। তখন আমি বেলাল মেম্বারের বিরুদ্ধে গিয়ে তার প্রতীদ্বন্ধী মেম্বার প্রার্থীর পক্ষে নিয়ে কাজ করি নির্বাচনে।সেই থেকে নবনির্বাচিত মেম্বার বেলাল উদ্দীন আমার উপর রাগান্বিত ছিলেন।নির্বাচনে বেলাল জয়ী হওয়ার পর থেকে আমার কাছে ৩লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।আমি চাঁদা না দেওয়াতে সে আমাকে বিভিন্ন নাজাহেলও করেছিল।

গেল কয়েকদিন আগে কর্মসৃজনের কাজ শুরু হলে তিনি গ্রামের বিভিন্ন লোকজন নিয়ে কাজ শুরু করেছে। সে প্ররিপ্রেক্ষিতে আমার জমিন থেকে মাটি নিয়েও রাস্তার কাজ করছে। তখন তাকে আমি বড় গর্ত না করে সমানভাবে মাটি নিয়ে কাজ করতে বললে,বেলাল মেম্বার, তার ভাই হেলাল উদ্দীন, কামাল উদ্দীন,ছৈয়দ আহমদের ছেলে ফরিদ,ইসলামের ছেলে নুরুল ইসলাম,কালুর ছেলে জাফর আলম,বদি আলমের ছেলে কলিমুল্লাহ,আলী হোসেনের ছেলে দিলদার আহমদ মিন্টু,মৃত জালাল আহমদের ছেলে মোহাম্মদ আমিনসহ আরো কয়েকজন মিলে আমার ভাই এবং আমাকে বেদড়ক মারধর করে গুরুতর আহত করে।

এবিষয়ে জানতে চাইলে চাঁদা ও মারধরের কথা অস্বীকার করে মেম্বার বেলার উদ্দিন,কর্মসংস্থান থেকে তাদের কে তাড়িয়ে দিয়েছি, যেটা অনেক লেবাররা দেখেছে।

হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন,এবিষয়ে আমি তো কিছুই জানি না,তবে খবর নিয়ে দেখতেছি।