• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নায়কের জামার ভেতর ঢুকে পড়লেন অপু বিশ্বাস!

| নিউজ রুম এডিটর ৬:২৯ অপরাহ্ণ | জানুয়ারি ৭, ২০২২ চলচ্চিত্র, বিনোদন

একটা সময় কেবল শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেই কাজ করছেন অপু বিশ্বাস। তাদের মধ্যে ছিল স্বামী-স্ত্রীর সম্পর্ক। তবে সেটা এখন অতীত অধ্যায়। বিবাহবিচ্ছেদ করে শাকিব-অপু ভিন্ন পথের পথিক।

শাকিবের গণ্ডি থেকে বেরিয়ে অপু বিশ্বাস নিজেকে মেলে ধরেছেন। বিভিন্ন নায়কের সঙ্গে জমিয়ে তুলছেন রসায়ন। বাপ্পী চৌধুরী, নিরব ও জয় চৌধুরীর মতো তরুণ নায়কদের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

জয় চৌধুরীর সঙ্গে অপু জুটি হয়েছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। যেটি নির্মাণ করছেন সোলায়মান আলী লেবু। সিনেমাটির শুটিং করতে গিয়ে নানা মধুর বিড়ম্বনায় পড়েছেন তারা। কখনো মানুষের ঢল সামলে শুটিং না করেই ফিরে এসেছেন, আবার কখনো কাদাপানিতে ভিজে শরীরে বাঁধিয়েছেন সর্দি-জ্বর।

এদিকে সম্প্রতি নায়ক জয় একটি ছবি শেয়ার করেন ফেসবুকে। যেখানে ঘনিষ্ঠ রূপে ক্যামেরাবন্দি হয়েছেন জয়-অপু। নির্দিষ্ট করে বললে, জয়ের জামার ভেতর ঢুকে পড়েছেন অপু বিশ্বাস। তাদের দু’জনের মুখেই বাঁধভাঙা হাসি।

ছবিটির ক্যাপশনে জয় লেখেন, ‘নতুন কিছু আসছে’। কিন্তু সেই নতুন কিছু, তা পরিষ্কার করেননি তিনি। এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে কানাঘুষা।

ছবিটি হাস্যোজ্বল হলেও অপু-জয়ের অনুসারীরা খুব একটা ভালোভাবে নেননি। কমেন্ট বক্সে চোখ রাখলেই সেটা বোঝা যায়। সিংহভাগ মন্তব্যই নেতিবাচক। কেউ লিখেছেন, ‘আপুটি তীব্র শীতের কারণে অন্যের সোয়েটার নিয়ে টানাটানি করছে!’, আরেকজন মন্তব্য করেছেন, ‘ছবির নাম জাম্বুরা খাবে কে?’, আরেক অনুসারী লিখেছেন, ‘অপু শালীনতা এখন আর বজায় রাখে না’।

কারো মন্তব্যেরই জবাব দেননি অপু কিংবা জয়। তবে সবাইকে সামগ্রিকভাবে ধন্যবাদ জানিয়েছেন নায়ক।

উল্লেখ্য, ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় অপু-জয় ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী প্রমুখ।