• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আটক ২

| নিউজ রুম এডিটর ৭:৪২ অপরাহ্ণ | জানুয়ারি ২৫, ২০২২ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে(১৪) ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(২৫ জানুয়ারী) দুপুরে নির্যাতিত ছাত্রীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় দুই জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের আঞ্জু মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) এবং একই এলাকার আহম্মদ আলীর ছেলে মনির উদ্দিন (১৮)।

এজাহার সুত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের রিপন মিয়া ও মনির উদ্দিন তাদের প্রতিবেশি সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে কৌশলে গত রোববার (২৩ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ি থেকে উঠায়ে ওই এলাকার পরিত্যক্ত একটি বাসায় নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে তারা রাতভর আটক রেখে জোরপূর্বক ধর্ষন করে। এতে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরদিন সোমবার (২৪ জানুয়ারী) সকালে পাশের সতি নদীর ধারে তাকে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে অসুস্থ্য ছাত্রীকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রিপন মিয়া ও মনির উদ্দিনকে আটক করে। এ ঘটনায় মঙ্গলবার(২৫ জানুয়ারী) দুপুরে নির্যাতিত স্কুল ছাত্রীর মা বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। এ মামলায় আটককৃতদের গ্রেফতার দেখায় পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল বলেন, স্থারীয়দের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। পরে এ ঘটনায় মামলা রুজু করে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।