• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুলিয়ারচরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা লায়েছ উদ্দিন শাহ্’র মরদেহ দাফন

| নিউজ রুম এডিটর ৮:২৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২২ কিশোরগঞ্জ, সারাদেশ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের কৃতি সন্তান উপমহাদেশের প্রখ্যাত সাধক হযরত মাওলানা আবু আলী আকতার উদ্দিন শাহ্ কলন্দর গউস পাক (রঃ)’র সুযোগ্য ভাতিজা, বীর মুক্তিযোদ্ধা মোঃ লায়েছ উদ্দিন শাহ্’কে নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভোগার পর বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টা ৫ মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকেল ৩ ঘটিকায় ফরিদপুর মাজার শরীফ প্রাঙ্গণে তার মরদেহকে গার্ড অব অনার দিয়ে জানাযা নামাজ শেষে নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
রাষ্ট্রীয় মর্যাদা প্রদানকালে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াত ফেরদৌসী, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, এসআই কনস্টেবল, উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন সহ স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধি। তার মৃত্যুতে রাজনৈতিক, জনপ্রতিধি ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গভীর শোক প্রকাশ করেছেন।