• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিস্ফোরণে হতাহতদের সার্বক্ষণিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী: নানক

চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী। তার নির্দেশনায় আগামীকাল বার্ন ইনস্টিটিউট থেকে একদল চিকিৎসক আগামীকাল দল চট্টগ্রাম মেডিকেলে যাবেন।

রোববার (৫ জুন) দুপুরে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে দগ্ধদের দেখতে গিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, দুর্ঘটনায় বহু মানুষ হতাহত হয়েছে। অগ্নিনির্বাপণে ফায়ার সার্ভিসের কর্মীরা নিঃস্বার্থ জীবন দিয়েছে। প্রধানমন্ত্রী গত মধ্যরাত থেকেই হতাহতদের বিষয়ে খোঁজখবর রাখছেন। আহতদের চিকিৎসাসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা রোগীদের খোঁজখবর নিতে এসেছি।

তিনি বলেন, চট্টগ্রাম মেডিকেল থেকে আরো রোগী হেলিকপ্টারে করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হবে। এদের রক্তের প্রয়োজন হলে ছাত্রলীগ নেতাকর্মী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের নেতাকর্মীরাও প্রস্তুত রয়েছে রক্ত দিতে।

এ সময় নিহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেন আওয়ামী লীগের এ নেতা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. সামন্ত লাল সেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।