• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

গাইবান্ধায় উপ নির্বাচন কে ঘিরে জাতীয় পার্টির প্রার্থীর ব্যাপক প্রচার প্রচারণা

| নিউজ রুম এডিটর ৮:১৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০২২ জাতীয় পার্টি, রাজনীতি

আশরাফুল ইসলাম গাইবান্ধা ::বিদেশে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই ২০২২ ইং তারিখে গাইবান্ধা- ৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়ার এমপির মৃত্যুতে এই আসনটি শূন্য ঘোষনা করা হয়। নির্বাচন কমিশনের ঘোষিত দ্বিতীয় তফসিল অনুযায়ী আগামী ৪ জানুয়ারী ইভিএম এর মাধ্যমে এই আসনের উপনির্বাচনে পূর্নরায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ আসনটিতে ৩ লাখ ২৯ হাজার ৭৪৩ জন নারী পুরুষ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এ উপ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক ভাবে প্রচার প্রচারণার চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী জননতো এএইচএম গোলাম শঞীদ রঞ্জু।

গতকাল ফুলছড়ি উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে কঞ্চিপাড়া ইউনিয়নের পাড়া মহল্লায় হাট বাজারে গণসংযোগ করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু। এছাড়া দলীয় নেতাকর্মীদের ও সাধারণ নারী পুরুষ ভোটারদের নিয়ে উক্ত এলাকায় খন্ড খন্ড নির্বাচনী মিছিল করেন তিনি।

উল্লেখ্য, আসনটি শূন্য হওয়ার পর গত ১২ অক্টোবর উপনির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগে ভোট গ্রহন স্থগিত করে নির্বাচন কমিশন। এরপর পূর্ন তফসিল অনুযায়ী আসছে নির্বাচনে ভোট গ্রহনের দিন,আগামী ৪ জানুয়ারী উপ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে । উৎসব মুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা এ উপ নির্বাচনে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থীসহ মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করলেও স্বতন্ত্র এক প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।