• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর উপস্থিতিতে গৃহবধুকে ধর্ষন: স্বামীকে আটক করেছে পুলিশ

| নিউজ রুম এডিটর ১০:০৭ অপরাহ্ণ | মার্চ ৩০, ২০২৩ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় স্বামীর উপস্থিতিতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধু বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় তার স্বামীকে বৃহস্পতিবার বিকালে আটক করেছে হাতীবান্ধা পুলিশ। এর আগে বুধবার দিবাগত রাতে তাকে স্বামীর উপস্থিতিতে ধর্ষণ করা হয় এমনটি জানান হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবুধ ও তার পরিবারের লোকজন।

জানা গেছে, ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা ওই গৃহবধু বুধবার রাতে স্বামীর সাথে পাশে ৮ নং ওয়ার্ডে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু বাবার বাড়ি নিয়ে না গিয়ে তাকে অন্য একটি বাড়িতে নিয়ে যায় তার স্বামী।

ওই গৃহবধুর দাবী, প্রথমে তার স্বামী তার সাথে দৈহিক মেলামেশা করেন পরে গভীর রাতে জামাল নামে এক ব্যক্তি তার স্বামীর উপস্থিতিতে তাকে ধর্ষণ করেন। সকালে তাকে একটি অটো যোগে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। বাবার বাড়ি থেকে তার ভাই প্রথমে তাকে হাতীবান্ধা হাসপাতালে পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, নির্যাতিত গৃহবধূর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।