• আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সকলের প্রচেষ্টায় উৎসব মূখর হবে ঈদ গাইবান্ধা পুলিশ সুপার

| নিউজ রুম এডিটর ১০:৩১ পূর্বাহ্ণ | জুন ২৪, ২০২৩ সারাদেশ

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও ঈদ কে উৎসব মুখর করতে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহায় ঘরে ফেরা মানুষ যাতে নিরাপদে বাড়ীতে ও কর্মস্থলে ফিরতে পারে সে জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন গাইবান্ধা জেলা পুলিশ। ২৩ জুন শুক্রবার দুপুরে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জনসচেতনতা সৃষ্টির লক্ষে পলাশবাড়ী পৌর শহরের চৌমাথায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা পুলিশ সুপার মো.কামাল হোসেন।

এসময় তিনি সাংবাদিকদের জানান, ঈদ কে উৎসব মুখর করার পাশাপাশি গাইবান্ধায় যেসব পশুর হাট রয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে সব হাটেই পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। ক্রেতা-বিক্রেতা যাতে কোন প্রকার হয়রানীর শিকার না হয় সে জন্য সার্বক্ষনিক নিয়োজিত রয়েছে পুলিশ।

$CoMmEntU


এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, সহকারি পুলিশ সুপার( সি-সার্কেল) উদয় কুমার,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বক্কর প্রধান, পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, জেলা ট্রাফিক ইন্সপেক্টর নুর আলম, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,পলাশবাড়ী ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলমসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা ও আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। শেষে মহাসড়কে চলাচলরত পরিবহনের চালকদের হাতে লিফলেট তুলে দেন পুলিশ সুপারসহ অন্যান্য নেতৃবৃন্দ।