• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

যুক্তরাষ্ট্রে সময় কাটানো নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

| নিউজ রুম এডিটর ৬:২৪ অপরাহ্ণ | আগস্ট ৩, ২০২৩ বিনোদন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব-অপু জুটির সংসার আবার জোড়া লাগার গুঞ্জন ওঠে গত জুলাই মাসে বিভিন্ন মাধ্যমে। একে অপরের সিনেমার প্রচারণাও করেছেন তারা। এর পর জুলাইয়ের শুরুর দিকে যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’র মুক্তি উপলক্ষ্যে দেশটিতে উড়াল দেন নায়ক।

এর প্রায় দুই সপ্তাহ পরই ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাস। তার পর তাদের দুজনকে বিভিন্ন সময় একসঙ্গে ঘুরতে দেখা যায়। তার পর প্রশ্ন উঠতে থাকে— তা হলে কি আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু? বিষয়টি নিয়ে নায়িকার কাছে জানতে চাওয়া হলেও কখনো স্পষ্ট কিছু বলেননি।

সম্প্রতি এ নায়িকা দেশে ফিরেছেন। তবে এর পর পরই কলকাতায় চলচ্চিত্র উৎসবে চলে যান অপু বিশ্বাস। আর সেখান থেকে দেশে ফিরে এবার শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময় কাটানো নিয়ে কথা বললেন ঢালিউডের এ চিত্রনায়িকা।

অপু বিশ্বাস বলেন, আমেরিকা তো স্বপ্নের দেশ। সেখানকার প্রায় সব জায়গায়ই ঘুরে বেড়ানোর মতো দেশ। আমার কাছে মনে হয় যারা আমেরিকায় গেছেন, তারা রাস্তায় হাঁটতে গেলেও সেটা ঘুরে বেড়ানোর জায়গা। সে রকমই ঘোরা হয়েছে আমাদের।

যুক্তরাষ্ট্রে ছেলে জয়ের সঙ্গে দারুণ মুহূর্ত কাটিয়েছেন নায়ক শাকিব খান। বাবা-ছেলের সম্পর্কের ব্যাপারে অভিনেত্রী বলেন, তাদের মধ্যে সম্পর্ক এখন বন্ধুর মতো। তো দুই বন্ধু যখন কাছাকাছি-পাশাপাশি থাকে, তার থেকে সুন্দর মুহূর্ত তো আর কিছু হয় না।