• আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনিরহাটে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

| নিউজ রুম এডিটর ৭:০২ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২৩ লালমনিরহাট, সারাদেশ
আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় হাসনা খাতুন(৫৫) নামের এক মানসিক ভারসম্যহীন নারীর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।
মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার বড়খাতা ইউনিয়নের বসুনিয়াপাড়ার গফুর আলীর পুকুর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ওই নারী উপজেলার বড়খাতা ইউনিয়নের বসুনিয়াপাড়ার মৃত ফজলে রহমানের স্ত্রী। এ ছাড়া তিনি একজন মানসিক ভারসম্যহীন।
এ বিষয়ে স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বলেন, প্রায় ৬-৭ বছর থেকে হাসনা খাতুন একজন মানসিক ভারসম্যহীন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন। একটি ছেলে আছে সেও ঢাকায় থাকে। হঠাত করে দুপুরের তার ছোট ভাই বাবু ওই পুকুরের পানিতে একটি শাড়ি ভাসতে দেখেন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় দেখতে পারেন যে সেটা হাসনা খাতুনের মরদেহ। পরে মরদেহটি সেখান থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আমরা বিষয়টি চেয়ারম্যানকে জানিয়েছি।
এ বিষয়ে ওই নারীর ছোট ভাই বাবু বলেন, আমি দুপুরের দিকে পুকুর পাড়ে গেলে পানিতে একটি শাড়ি ভাসতে দেখি। পরে স্থানীয়দের সহযোগিতায় সেটি টেনে আনলে দেখা যায় সেটি আমার বড় বোনের মরদেহ। একটু পরে লাশ দাফন করা হবে।
এ বিষয়ে বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারী মানসিক ভারসম্যহীন ছিলেন। কখন যে পুকুরের পানিতে পড়ছে কেউ বলতে পারে না। পরে স্থানীয়রা পুকুরের পানিতে ভেসে থাকতে দেখে ওই নারীর মরদেহ উদ্ধার করেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, বিষয়টি শুনেছি। ওই নারীর পরিবারের লোকজন থানায় এসেছে। এ বিষয়ে তাদের সাথে কথা বলতেছি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে