• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতক্ষীরায় জাতীয় সাংবাদিক সংস্থা’র ইফতার অনুষ্ঠান

| নিউজ রুম এডিটর ১০:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ৩, ২০২৪ সাতক্ষীরা, সারাদেশ

 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় জাতীয় সাংবাদিক সংস্থা’র আয়োজনে আলোচনা সভা, ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৩ রমজান (৩ এপ্রিল) কালিগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে জাতীয় সাংবাদিক সংস্থা’র উপজেলা সভাপতি, কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক এম হাফিজুর রহমান শিমুল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ নাজমুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা শেখ সাইফুল বারী সফু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা সুকুমার দাশ বাচ্চু, দেবহাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি বাবলা আহমেদ, জাতীয় সাংবাদিক সংস্থা’র উপদেষ্টা এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম, দেবহাটা উপজেলা প্রেসক্লাবের তথ্য ও গবেষনা সম্পাদক এম এ মামুন, সাংবাদিক ফরিদুল কবীর।দৈনিক দৃষ্টিপাত পত্রিকার উপজেলা ব্যুরো প্রধান শেখ শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা’র সহ সভাপতি, সিনিঃ সাংবাদিক এস এম আহম্মাদ উল্লাহ বাচ্ছু, সহ সভাপতি প্রভাষক সেলিম শাহারিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মহিবুল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শিমুল হোসেন, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ মোঃ শাহাদাৎ হোসেন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক তাপস কুমার ঘোষ, ক্রীড়া ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সি আরাফাত আলী, নির্বাহী সদস্য মোঃ ইমরান আলী, মোঃ আব্দুস সাত্তার, মোঃ জি এম সাগর হোসেন, সাংবাদিক শেখ আল নুর আহমেদ ঈমন, সাংবাদিক গাজী কাইয়ুম, সাংবাদিক তারিকুশ শারাফাত, এসকে এশার আলী আব্বাস প্রমুখ।.

 

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালিগঞ্জ উপজেলা ঈমাম সমিতির সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য হাফেজ মাওলানা আব্দুল গফুর।
প্রতি বছরের ন্যায় এবছরেও ২৩ শে রমজানে কালিগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার ১৯ সদস্যের সকলেই সহযোগিতায় ১৮ রকম আইটিমের ইফতারী পরিবেশন করা হয়।