• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্বশত্রুতার জেরে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

| নিউজ রুম এডিটর ৯:৫২ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৩, ২০২২ ঢাকা, সারাদেশ

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে বাসা থেকে ডেকে নিয়ে মোঃআমির হোসেন আকন্দ (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা।

পরিবারের দাবি শনিবার (২২ জানুয়ারি)রাতের দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে একটার দিকে মৃত ঘোষণা করেন।

নিয়তের বোনজামাই রুবেল জানান,আমার শ্যালক দোকানে দোকানে পানি সাপ্লাই কাজ করতেন,রাতে আমার বাসা থেকে সালাম নামের একজন বাসা থেকে ডেকে নিয়ে যায়,পরে রাস্তার মধ্যে বালাম, কবীর,ও হুমায়ুন কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে,পরে রক্তাক্ত অবস্থায়,ওর বন্ধু মিলন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।তিনি জানান ৫/৬ মাস আগে কবীর ও হুমায়ুনের একটি বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া ফ্যাসাদ হয়,এর জের ধরেই আজকে তাকে ছুরিকাঘাত করে মেরে ফেলে। এই ঘটনায় ফালামকে আমরা মোহাম্মদপুর থানায় শপথ করি।

তিনি আরো জানান,নিহতের গ্রামের বাড়ি, শরীয়তপুর জেলার,জাজিরা থানার, ছোট কৃষ্ণনগর গ্রামের,মৃত ইউনুস আলী আকন্দ এর সন্তান।বর্তমানে,লালবাগের শহীদ নগর ৫নং গলি এলাকায় থাকতেন। নিহত,পাঁচ ভাই তিন বোন সে ছিল ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে ।