• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জামিন পেয়েই সিনেমার প্রচারণায় হেলেনা জাহাঙ্গীর

| নিউজ রুম এডিটর ৮:৩৯ অপরাহ্ণ | জানুয়ারি ২৭, ২০২২ চলচ্চিত্র, বিনোদন

আলোচিত-সমালোচিত রাজনীতিবিদ, ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর। জেল থেকে মুক্তি পাওয়ার পর জনসম্মুখে তাকে সেভাবে দেখা যাইনি। গতকাল বুধবার (২৬ জানুয়ারি) রাতে তাকে বিএফডিসিতে দেখা যায়। তিনি গণমাধ্যকে বলেন, ‘ভাইয়ারে’ নামে সিনেমায় অভিনয় করেছেন। সেই সিনেমার প্রচারণার জন্য বিএফডিসিতে এসেছেন।

সিনেমা প্রসঙ্গে হেলেনা জাহাঙ্গীর বলেন, ‘প্রথমবারের মতো অভিনয় করেছি সিনেমায়। তাও আবার আমার ব্যক্তিজীবনের সঙ্গে মিলে গেছে। তা চিন্তা করলে অবাক লাগে। আমার ইচ্ছা, ভালো কোনো গল্প পেলে আরও সিনেমায় অভিনয় করব।’

তিনি আরও বলেন, ‘আমার খুব ইচ্ছা কারাগারের কয়েদির জীবন নিয়ে সিনেমা তৈরি করার। সে যে কষ্ট যারা গেছে তারা বলতে পারবে। কিন্তু এই গল্পে সিনেমা করতে পারবো কি না খোঁজখবর নিচ্ছি। আমার খুব শখ বঙ্গবন্ধুকে নিয়ে সিনেমা তৈরি করার। আমাদের নেত্রী যেসব উন্নয়ন করেছেন সেগুলো নিয়ে সিনেমা বানাতে চাই।

রকিবুল আলম রাকিবের পরিচালনায় ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, অ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সীমান্ত আহমেদ, বড়দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, সুজন রাজাসহ আরও অনেকে। মো. ফখরুল হোসেনের প্রযোজনায় সিনেমার কাহিনি, সংলাপ, গিত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের।