• আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে পিপলস নিউজ সম্পাদকের শোক

| নিউজ রুম এডিটর ৬:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ৫, ২০২২ লিড নিউজ, সম্পাদকীয়

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন peoplesnews24.com |(পিপলস নিউজ টুয়েন্টি ২৪ ডট কম ) এর সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা।

৫ ফেব্রুয়ারি তে এক শোক বিবৃতিতে সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা বলেন, নিঃসন্দেহে পীর হাবিববুর রহমান একজন সাদা মনের সদা হাস্যউজ্জল সাংবাদিক বান্ধব নিবেদিত প্রান কলম যুদ্ধা ছিলেন। তিনি তাঁর জীবদ্দশায় চেষ্টা করেছেন সহকর্মীদের অধিকার আদায়ের।

উল্লেখ্য, তিনি ৫ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

এর আগে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

গত বছরের অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্ল্যান্টেশনের মাধ্যমে ক্যানসারমুক্ত হন পীর হাবিবুর রহমান।

কিন্তু গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন। এরপর বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর পরামর্শে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।
বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াকালে ১৯৮৪ সালে সাংবাদিকতায় তার হাতেখড়ি। দীর্ঘ কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার, যুগান্তর, বাংলাদেশ প্রতিদিন, মানবকণ্ঠ, আমাদের সময় পত্রিকায় কাজ করেছেন।
ন।