• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

শ্রীনগরে দুই বাসের সংঘর্ষে আহত ৮

| নিউজ রুম এডিটর ৮:০৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ৬, ২০২২ মুন্সীগঞ্জ, সারাদেশ

মো:ফারুক খান,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে উভয় বাসের ৮ জন যাত্রী আহত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার ষোলঘর বাস স্ট্যান্ডে এই ঘটনা ঘটে। কেরানীগঞ্জের আহত জুয়েল (৩৫), লৌহজংয়ের আব্দুল জলিল (৫৯), আকলিমা (৩৫, শহিদুল (৩৪), তামান্না (১৩), শ্রীনগরের সিদ্দিক খান (৬২), গফরগাঁওয়ের ইসমাঈল (১৩) ও নাজমাকে (১৯) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

এলাকাবাসী জানায়, ঢাকাগামী শরিয়তপুর পরিবহণের বাসটি (ঢাকা মেট্রো ব-১৫৮১০৩) মহাসড়কের ষোলঘরে যাত্রী উঠা নামা করছিল। এসময় পিছন দিক থেকে আসা প্রচেস্টা পরিবহণের (ঢাকা মেট্রো ব-১৫৪৭১৬) বাসটি সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগীতায় হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ পিনাক ত্রিবেদী বলেন, গুরুতর আহত জুয়েল, আব্দুল জলিল, আকলিমা ও শহিদুলকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা প্রদাণ করা হয়েছে।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল সোহাগ জানান, কোন হতাহতের ঘটনা ঘটেনি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাস দুইটি আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।