• আজ ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

টংগীতে চাঁদা না পেয়ে ব্যাবসায়ীকে মারধরের অভিযোগ

| নিউজ রুম এডিটর ৯:১৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০২২ ঢাকা, সারাদেশ

মোঃরফিকুল ইসলাম মিঠু।। গাজীপুরের টগীতে শহীদ সুন্দর আলী রোড পৌর মার্কেটের ব্যাবসায়ীদের কাছ থেকে চাঁদা তোলার ঘটনা কে কেন্দ্র করে ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইব্রাহিম সানিসহ ৭ জনের বিরদ্ধে উক্ত মার্কেটের ব্যাবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে। গত ৫ই ফেব্রুয়ারি সন্ধায় শহীদ সুন্দর আলী রোড পৌর মার্কেটে এই ঘটনা ঘটে। এবিষয়ে উক্ত মার্কেটের ব্যাবসায়ী শাওন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ভুক্ত ভোগী সমর আলী টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ব্যাবসায়ী সমর আলীকে মারধরের ঘটনায় অভিযুক্তরা হলেন্, মোঃ জাকির হোসেন, মোঃ পারভেজ ঢালী, শাহাদাত, আরিফ হোসেন, ইব্রাহিম, সোহেল ও ইব্রাহিম সানি।

অভিযোগে সমর আলী বলেন, সন্ধায় নামাজের পর মসজিদের সামনে একটি দোকান থেকে আমার শাওন (৮) কে নিয়ে আঙ্গুর ফল কিনতেছিলাম। এসময় জাকির সঙ্গে তার মেয়ের জামাই পারভেজ ডালী ও ছাত্রলীগ নেতা ইব্রাহিম সানি আমাকে ডাক দিলে তাদের কাছে যাই। তারা বলে তুই নাকি আমাদেরকে বিভিন্ন দোকান থেকে চাঁদা না দেওয়ার কথা বলছোছ? আমি না সূচক উত্তর দিলে বিবাদীগণ বলে’ তাহলে এই কথা কি ওরা এমনি এমনি বলে নাকি? এরপর আমাকে কোন জবাব দেওয়ার সুযোগ না দিয়ে অভিযুক্তরা সকলে মিলে আমাকে এলোপাথারি মারধর করে আমার পকেটে থাকা ৪৫ হাজার ৩ শত ৫০ টাকা নিয়ে যায়। এছাড়া তারা আমার কাছ থেকে আরো ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। আমার ছেলে আশপাশের লোকজন্দের ডেকে আনলে তারা আমাকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তারপর প্রাথমিক চিকিৎসা নিয়ে স্থানীয় নেতাদের সঙ্গে পরামর্শ করে থানায় অভিযোগ করি। এদের দ্বারা যে কোন সময় আমার পরিবারের বড় ধরনের ক্ষতি হতে পারে।

স্থানীয় ব্যাবসায়ীদের সাথে কথা বলে সমর আলীকে মারধরের সত্যতা পাওয়া যায়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম জানান, মারামারি সংক্রান্ত বিষয়ে অভিযোগ পেয়েছি। এঘটনায় ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে