• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জীবননগরে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ যুবক আটক

| নিউজ রুম এডিটর ৬:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০২২ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি ঃচুয়াডাঙ্গার জীবননগরে অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিলসহ শাকিল রহমান (২২) নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১১ই ফেব্রুয়ারি) রাতে উপজেলার সেতু ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। আটককৃত শাকিল রহমান জীবননগর থানাধীন সিংনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে। শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের মাধ্যমে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে, জীবননগর হাসপাতাল রোড এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। আভিযানিক দলটি উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসানের নেতৃত্বে শুক্রবার রাত ১১টার সময় জীবননগর হাসপাতাল রোডস্থ সেতু ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে শাকিল রহমান নামের এক যুবককে আটক করে তার হেফাজত হতে উদ্ধার করা হয় ৩০ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল, ২টি সীমকার্ড এবং নগদ ৯ হাজার ৩০০ টাকা। উদ্ধারকৃত আলামতসহ আটককৃত শাকিল রহমানকে জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।