• আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে ট্রেনের ধাক্কায় একজন নিহতঃ আহত এক

| নিউজ রুম এডিটর ৪:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২২ নাটোর, সারাদেশ

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের লালপুরে বনলতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোঃ রকি হোসেন (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এসময় ট্রেনে কাটা পড়ে আহত হয়েছেন শাকিব হোসেন (২০) নামে অপর এক তরুণ। তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সাড়ে ৮টার দিকে উপজেলার কৃষ্ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রকি হোসেন চংধুপইল ইউনিয়নের ইসলামপুর গ্রামের রেজা হোসেনের ছেলে এবং আহত শাকিব হোসেন একই গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। তারা পরস্পর দুই বন্ধু বলে জানা গেছে।

আব্দুলপুর রেলওয়ে জংশনের দায়িত্বরত স্টেশন অফিসার মোঃ ইমদাদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রকি ও শাকিব দুই বন্ধু রোববার দিবাগত রাতে মোবাইল ফোন ব্যবহার করতে করতে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। পথে কৃষ্ণপুর এলাকায় রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে রকি মারা যান এবং শাকিবের একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন বুঝতে পেরে শাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিহত রকির মরদেহ তার স্বজনরা নিয়ে গেছেন। বিষয়টি রেলওয়ে পুলিশ সহ ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। তিনি আরও জানান, বেখেয়ালিভাবে মোবাইল ব্যবহার ও অসাবধান ভাবে চলাচলের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, ইতিপূর্বে চলতি মাসের ৩ তারিখে মোবাইলে কথা বলতে বলতে রেল লাইন দিয়ে হাঁটতে গিয়ে নাটোরের লালপুরের গোপালপুরেট্রেনে কাটা পড়ে ইমন (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়।