• আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভূঞাপুরে পূর্ব শত্রুতার জের কেন্দ্র করে হামলা ও গ্রেফতার

| নিউজ রুম এডিটর ৭:৪৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০২২ টাঙ্গাইল, সারাদেশ

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে পূর্ব শক্রতাকে কেন্দ্র করে মুসলিম উদ্দিন (২৭) নামে এক যুবকের উপর হামলা ও মারধরের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন উপজেলার কোনাবাড়ী গ্রামের শাহেদ মন্ডলের ছেলে শুক্কর মন্ডল (৩০) ও রমজান আলীর ছেলে হাকিম (৩৩)।

পুলিশ এবং মামলা সূত্রে জানা যায়, গত ২৪ ফেরুয়ারি বিকালে উপজেলার মাটিকাটা বাজারে মুসলিম উদ্দিন নামে এক যুবকের রাস্তা রোধ করে ১০/১৫ জন লোক এলোপাথারিভাবে লোহার রড লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে মারধর করেন। অভিযোগ পাওয়া যায় তার কাছ থেকে একটি স্মার্টফোন ছিনিয়ে নেন হামলাকারীরা। হামলাকালে চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয় । তার অবস্থা আশঙ্কাজনক হলে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন কর্মরত চিকিৎকরা।

এ বিষয়ে ভূঞাপুর থানার এস.আই মাহমুদুল হাসান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও মারধর করেন অভিযুক্তরা।পরে আহত যুবকের বাবা জহের আলী বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে আরও ১০/১৫ জনকে অজ্ঞাত করে ভূঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়। অভিযুক্ত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
Attachments area