• আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে সচিবালয়ের মনোগ্রামযুক্ত গাড়ি থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

| নিউজ রুম এডিটর ৯:৫১ অপরাহ্ণ | মার্চ ২২, ২০২২ নাটোর, লিড নিউজ, সারাদেশ

জেলা প্রতিনিধি,নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের মনোগ্রামযুক্ত গাড়ি থেকে হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বনপাড়া বাইপাস এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির মালিক মিজানুর রহমান (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে জিপ গাড়িটিও (ঢাকা মেট্রো ঘ ১৪-০৫৮৭) জব্দ করা হয়েছে। আটক মিজানুর রহমান মাগুরা জেলার শ্রীপুর উপজেলার আমতলী গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে এবং গাজীপুর জেলার কাশিমপুরের তাজ এন্টারপ্রাইজ নামের পাট গুদামের মালিক। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম হযরত আলী (৪৫), তিনি রংপুর এলাকার বাসিন্দা এবং পাট গোডাউন তাজ এন্টারপ্রাইজের কর্মচারী ছিলেন।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাইপাস মোড় এলাকায় তল্লাশী শুরু করে। এ সময় মিজানুর রহমান (৪২) সচিবালয়ের মনোগ্রামযুক্ত একটি জিপ গাড়িটি চালিয়ে এদিক-সেদিক ঘোরাঘুরি করছিলেন। সন্দেহ হলে পুলিশ তল্লাশি করে জিপের পেছনের ডালার সঙ্গে হাত-পা বাঁধা ও দেহের সঙ্গে ইট বোঝাই বস্তা আটকানো লাশটি উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, মরদেহের দুই হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। উপুড় করে রাখা লাশের পিঠের উপর ইট বোঝাই বস্তা ছিল ছিলো। নির্জন এলাকার কোন জলাশয়ে তার লাশটি ফেলে দেয়ার জন্যই মরদেহ নিয়ে ঘোরাফেরা করছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।