• আজ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে ধর্ষণ মামলা

| নিউজ রুম এডিটর ৩:৪০ অপরাহ্ণ | জুন ২৮, ২০২২ আন্তর্জাতিক, লিড নিউজ

ভারতের বিরোধী দল কংগ্রেস সুপ্রিমো সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিব পিপি মাধবনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

২৬ বছর বয়সি এক নারীর অভিযোগের ভিত্তিতে সোমবার মাধবনের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে দিল্লি পুলিশ। তবে অভিযোগ অস্বীকার করেছেন মাধবন। খবর এনডিটিভির।

পুলিশের কর্মকর্তারা বলেন, নারীর অভিযোগ— মাধবন তাকে চাকরি দেওয়ার কথা বলে প্রলুব্ধ করেছিলেন। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন।

দিল্লির দ্বারকার উপপুলিশ কমিশনার এম হর্ষবর্ধন বলেন, ২৫ জুন উত্তমনগর থানায় অভিযোগটি আসে। নারীর অভিযোগের ভিত্তিতে একটি মামলা নথিভুক্ত করা হয়।

এম হর্ষবর্ধন বলেন, ৭১ বছর বয়সি এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনেছেন অভিযোগকারী নারী। মামলার যিনি আসামি, তিনি ভারতের একজন জ্যেষ্ঠ রাজনৈতিক নেতার ব্যক্তিগত সচিব হিসেবে কাজ করছেন। অভিযোগ তদন্ত করছে পুলিশ।

জ্যেষ্ঠ রাজনৈতিক নেতার নাম উল্লেখ করেননি এম হর্ষবর্ধন। তবে দিল্লি পুলিশের কর্মকর্তারা নিশ্চিত করেন, সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিব মাধবনের বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে।

মাধবন দাবি করেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকে ভাবমূর্তি ক্ষুণ্নের উদ্দেশ্যে এই মিথ্যা মামলা করা হয়েছে।

বাতায়ন স্বজন সমাবেশ
প্রতিমঞ্চ সোশ্যাল মিডিয়া
সাহিত্য দরকারি
কর্পোরেট নিউজ বিচ্ছু
কোভিড-১৯
শর্তাবলী প্রাইভেসি নীতি
যোগাযোগের ঠিকানা
সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৩০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬

E-mail: jugantor.mail@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by The Daily Jugantor © 2022

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে