• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হাতীবান্ধায় সাংবাদিককে মারধর করলেন আ’লীগ সমর্থিত প্রার্থী

| নিউজ রুম এডিটর ৬:৫৭ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০২২ লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় হযরত আলী নামে এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠছে ওই উপজেলার সির্ন্দুনা ইউ-পি চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নুরল আমিনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে ওই ইউনিয়নের চাম্পাফুল এলাকায় তাকে আটক করে মারধর করেন এমন অভিযোগ হযরত আলী নামে ওই সাংবাদিকের।

এ ঘটনায় শুক্রবার দুপুরে স্থানীয় থানায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নুরল আমিনসহ ৭ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন মারধরের শিকার ও দৈনিক ভোরের আওয়াজ পত্রিকার সাংবাদিক হযরত আলী।

সাংবাদিক হযরত আলীর দাবী, পেশাগত দায়িত্ব পালন শেষে বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে ওই ইউনিয়নের চাম্পাফুল এলাকায় তাকে আটক করে মারধর করেন নুরল আমিন ও তার লোকজন। সাংবাদিক হযরত আলীকে অপর প্রার্থী আরিফুল ইসলাম আরিফের সমর্থক সন্দেহ ভেবে মারধর করা হয়। এতে তার চোখ আঘাত প্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

তবে এ বিষয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নুরল আমিনের সাথে যোগাযোগ করা হলে তার বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জুয়েল রানা বলেন, হযরত আলী চিকিৎসাধীন আছেন। তার বাম চোখে রক্ত জমাট বেধেছে। তাকে সার্বক্ষনিক পর্যবেক্ষনে রাখা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।