• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে রিপোর্টার্স ক্লাবের সভাপতি আলিম , সম্পাদক শহিদুল

| নিউজ রুম এডিটর ১১:৪৪ অপরাহ্ণ | মার্চ ২২, ২০২৩ গণমাধ্যম, লালমনিরহাট, সারাদেশ

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জে অপ সাংবাদিকতা রোধে কর্মরত সাংবাদিকদের সংগঠন কালীগঞ্জ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

বুধবার (২২ মার্চ ) রাতে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ নির্বাচিতদের নাম ঘোষণা করেন। এ সভায় ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি পদে কালীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ১৯৯০ সাল থেকে ১৯৯৮ সাল পর্যন্ত কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবজমিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি শেখ আব্দুল আলিম, সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ বুলেটিন ও কালীগঞ্জ প্রতিনিধি সহিদুল ইসলাম এবং যায়যায়দিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি রাহেবুল ইসলাম টিটুল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া ডেলটা টাইমসের লালমনিরহাট প্রতিনিধি নুর আলমগীর অনু (সহ-সভাপতি), ঢাকা পোস্টের লালমনিরহাট প্রতিনিধি নিয়াজ আহমেদ শিপন (যুগ্ন সম্পাদক), নতুন সংবাদের লালমনিরহাট প্রতিনিধি প্রশান্ত কুমার রায়
(কোষাধক্ষ্য), গণকণ্ঠের কালীগঞ্জ প্রতিনিধি তোফাজ্জল হোসেন (তথ্য বিষয়ক সম্পাদক),
peoplesnews24.com পিপলস নিউজের লালমনিরহাট প্রতিনিধি আজিজুল ইসলাম বারী (প্রচার সম্পাদক), প্রবাসীর দিগন্তের লালমনিরহাট প্রতিনিধি
হাসানুজ্জামান হাসান (কার্যকারী সদস্য), দেশ সংবাদের কালীগঞ্জ প্রতিনিধি আব্দুল মালেক
(ধর্ম বিষয়ক সম্পাদক) ও নতুন কথা পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি তরিকুল ইসলাম নির্বাচিত
(কার্যকারী সদস্য) হন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, নুর ইসলাম আহমেদ, যমুনা টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি সরকার মাজারুল মান্নান, তুষভান্ডার দলিল লেখক সমিতির সভাপতি, এটিএম আবু মুসা শামিম, বিশিষ্ট ব্যবসায়ী এলাহি বকস্ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে দুই বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।