• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘ওলামা লীগের আমিনুলের আপত্তিকর ভিডিও দেখে আমরা লজ্জিত’

| নিউজ রুম এডিটর ৭:৩৮ অপরাহ্ণ | জুন ২৪, ২০২৩ আওয়ামী লীগ, রাজনীতি

‘রাতের আঁধারে ফেসবুকে প্রকাশিত’ ওলামা লীগের ‘বিতর্কিত’ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার জাতীয় প্রেস ক্লাবের মওলানা মুহাম্মদ আকরাম খাঁ হলে ‘আওয়ামী ওলামা লীগের’ ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী। সাবেক সাধারণ সম্পাদক মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা সুলাইমান, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মাওলানা আনোয়ার শাহ, কারী মাওলানা আসাদুজ্জামান প্রমুখ।

লিখিত বক্তব্যে বলা হয়, ‘রাতের আঁধারে প্রকাশিত আংশিক কমিটি জামায়াত-বিএনপির খেলাঘর। জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নের মোর্চাও বটে। প্রকাশিত কমিটির সাধারণ সম্পাদক আমিনুল হক কোন মাদ্রাসায় পড়ালেখা করেছেন? কোন যোগ্যতায় তাকে আলেম-ওলামা পির-মাশায়েখদের সংগঠন ওলামা লীগের সম্পাদক বানানো হলো? এর রহস্য কি? তার যোগ্যতা হলো তিনি একজন ব্যবসায়ী ও ৩ চিল্লার সাথী (তাবলীগ-সা’দপন্থি)। এছাড়াও ইতোমধ্যে সম্পাদক আমিনুল হকের নারী নিয়ে আপত্তিকর ভিডিও গণমাধ্যমে ভাইরাল হয়েছে, যা সবারই জানা। এই যদি হয় ওলামা লীগের সাধারণ সম্পাদকের অবস্থা তাহলে জাতির অবস্থা হবে কি? এই ভিডিও দেখে আমরা লজ্জিত হয়েছি।’