• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যারা ভোটে রায় পাবে না, তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে

| নিউজ রুম এডিটর ১২:০১ অপরাহ্ণ | জুলাই ২৬, ২০২৩ আওয়ামী লীগ, রাজনীতি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নির্বাচনের মাধ্যমে যারা নেতৃত্বে আসতে পারবে না, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। যারা দেশের মানুষের ভোটে রায় পাবে না, তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে। যারা গণতন্ত্রকে কুক্ষিগত করতে চায় তাদের বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না ছাত্রলীগ। তিনি বিএনপি-জামায়াত চক্রের অপরাজনীতি বন্ধের দাবি জানান।

মঙ্গলবার বিকালে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুরের মহাসমাবেশ উপলক্ষ্যে ছাত্রলীগের রংপুর বিভাগীয় সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষে আনন্দের হিল্লোল প্রবাহিত হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে গিয়ে তাকে দেখবেন ও শুনবেন এ উন্মাদনা ছড়িয়ে পড়েছে শিক্ষার্থীদের মাঝে। তরুণ প্রজন্মের হৃদয়স্পর্শী অনুভূতিকে সম্মান জানানোর জন্য ছাত্রলীগের পক্ষ থেকে ২৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সপ্তাহব্যাপী জাগরণী উৎসব পালন করা হবে।

তিনি আরও বলেন, রংপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হওয়ার কথা ছিল। সেটি জামায়াত-বিএনপি সরকার বন্ধ করে দিয়েছে। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে রংপুরে পাবলিক বিশ্ববিদ্যালয়, কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় করেছে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় আসলে প্রত্যেক জেলায় মেডিকেল কলেজ হবে। রংপুর বিভাগ হবে কালচারাল ও ইকোনমিক হাব।

এতে আরও বক্তব্য রাখেন- ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, হাসানুর রহমান হাসু, আব্দুল আলীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন, সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক তানিম আহসান চপল, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, কুড়িগ্রাম সদর উপজেলা সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দুসহ রংপুর বিভাগের আট জেলার ছাত্রলীগের নেতারা। এ সময় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।