• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের তিন সংগঠনের শান্তি সমাবেশে সিরাজদিখান উপজেলা যুবলীগের দুই হাজার নেতাকর্মীর যোগদান

| নিউজ রুম এডিটর ১২:০০ অপরাহ্ণ | জুলাই ২৯, ২০২৩ আওয়ামী লীগ, রাজনীতি

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে “শান্তি সমাবেশের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের তিন সংগঠন তথা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। শুক্রবার (২৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে আয়োজিত শান্তি সমাবেশে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের প্রায় দুই হাজারেরও অধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সকল সদস্যসহ উপজেলার ১৪ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুব লীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশে যোগদানের লক্ষে উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলায় অবস্থিত শাহাবুদ্দিন প্লাজার সামনে গিয়ে জড়ো হয়। পরে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদের নেতৃত্বে বাসযোগে ঢাকার বঙ্গভবনের সামনে থেকে মিছিল বের করে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে আয়োজিত শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন৷।সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়া আওয়ামী লীগের তিন সংগঠনের শান্তি সমাবেশ সফল ও জণসমূদ্রে পরিনত করতে ঢাকা ও এর আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মিছিল নিয়ে নিয়ে সমাবেশে যোগদান করে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মইনুল হোসেন নাহিদ বলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডেন্ট এবং সেক্রেটারীর নির্দেশনায় শান্তি সমাবেশে সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগ সব সময় আন্দোলন সংগ্রামের সামনে সাড়িতে থাকে।

সেই ধারাবাহিকতায় আজকের এই শান্তি সমাবেশে আমাদের সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের ১৪ টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আহবায়ক কমিটির সকল সদস্যসহ নেতাকর্মীদের সাথে নিয়ে আমরা শান্তি সমাবেশে অংশ নিয়েছি। যে কোন কিছুর বিনিময়ে আমরা জামাত বিএনপির নৈরাজ্য রুখছে প্রস্তুত। কেন্দ্রী প্রেসিডেন্ট সেক্রেটারী আমাদের যে নির্দেশনা দিবেন সিরাজদিখান উপজেলা যুবলীগ সেটা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ।