• আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবু হিজড়ার শিষ্য সালমানকে ১৫ দিনের সাজাদিল ভ্রাম্যমান আদালত।

| নিউজ রুম এডিটর ১১:০৩ পূর্বাহ্ণ | এপ্রিল ১০, ২০২৪ আইন ও আদালত

মোঃরফিকুল ইসলাম মিঠু উত্তরা ঢাকা।। বিমানবন্দর এলাকায় বর্তমান সময়ে পুরুষ থেকে হিজরতের রূপান্তরিত হয়ে কিছু অসাধু ব্যক্তি প্রতিনিয়ত বিদেশি পর্যটক ও দেশীয় রেমিটেন্স যোদ্ধাদের উতক্ত করে আসছে। এদেরকে প্রতিহত করা যেন সময়ের দাবী হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় গতকাল ৮ই এপ্রিল
বিশেষ অভিযান পরিচালনা করিয়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর গোলচত্তর পদ্মা ওয়েল গেট থে‌কে চঁাদাবাজ ও গনউপদ্রবকারী পুরুষ থেকে রুপান্তরিত হিজড়া সালমানকে গ্রেফতার করা হয়। সে নিজেকে সাবুর শীষ্য বলিয়া দাবি করে । দীর্ঘদিন সাবু ও সালমান বিদেশি পর্যটক, সাধারণ জনগণ , বি‌দেশগামী ও ফেরত যাত্রী‌দের নিকট অ‌শ্লিল অঙ্গ ভঙ্গি ক‌রিয়া জোর পূর্বক টাকা আদায় ক‌রিয়া থাকে । টাকা না দি‌লে তাহারা যাত্রী‌দের আত্মীয় স্বজ‌নের সম্ম‌ুখে অ‌শ্লিল কথাবর্তাসহ খারাপ আচরণ ক‌রিয়া থা‌কে।

প্রকৃতপক্ষে তারা হিজড়া নয় হিজড়ার ভাব ভঙ্গি ধরে। এরা হলো পুরুষরুপি হিজড়া। বিষয়টি নিয়ে বিমানবন্দর ফাঁড়ির শফিক সাহেবের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বলেন তাকে ১৫ দিনের কারাদন্ড দিয়ে আদালতে পাঠিয়েছেন বিমানবন্দর ভ্রাম্যমান আদালতের বিচারক।