• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে শেরপুর পলিটেকনিকে সেমিনার

| নিউজ রুম এডিটর ১০:২৫ পূর্বাহ্ণ | মে ২, ২০২৪ সারাদেশ

 

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধিঃ৷ স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে চতুর্থ বিপ্লব এ চ্যালেঞ্জ মোকাবেলায় শেরপুরে কারিগরি শিক্ষা ভূমিকা ‘শীষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ৩০ এপ্রিল, মঙ্গবার বিকেলে শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউট এর হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

শেরপুর পলিটেকনিক ইনষ্টিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী মো: সাখাওয়াত হোসেনর সভাপতিত্বে ও ইন্সট্রাক্টর (রসায়ন) মোস্তাফিজুর রহমান মিলনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। অনুষ্ঠানে অন্যানোদের মধ্যে উপস্থিত ছিলেন রিসোর্স পার্সন সিইও সফটম্যাক্স অনলাইন স্কুলের প্রকৌশলী সাব্বির হােসেন, শেরপুর পলিটেকনিক চীফ ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) মো: আনোয়ার হোসেন, চীফ ইন্সট্রাক্টর (ইলেকট্রনিক্স) শহীদে মোস্তফা মোহাম্মদ আরেফ রব্বানী, জুনিয়র ইন্সস্ট্রাক্টর ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শেরপুর জেলার বিভিন্ন কারিগরি ও টেকনিক্যাল প্রধানগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারাদেশে একযোগে শুরু হয়েছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ। সারা দেশের ন্যায় শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটেও পালিত হচ্ছে চার দিন ব্যাপি এই অনুষ্ঠান। কারিগরি শিক্ষা সপ্তাহের ৩য় দিনে দেশের স্বনামধন্য ইন্ডাস্ট্রিজ এবং শেরপুর বিভাগের সকল কারিগরি শিক্ষা ও টেকনিক্যাল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে চাকুরি মেলা। যেখান থেকে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে শতাধিক চাকুরি প্রত্যাশিদের চাকুরি প্রদানের কথা রয়েছে।

সমাপনী দিনে (০২ মে) মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে চারদিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হবে।