• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজ যুবককে  পাওয়া গেল মিল্টন সমাদ্দারের আশ্রমে, পেটে কাটা দাগ

| নিউজ রুম এডিটর ১২:৪৬ পূর্বাহ্ণ | মে ১২, ২০২৪ রাজধানী, লিড নিউজ

পেটে কাটা দাগ নিয়ে মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে সেলিম নামে এক যুবককে উদ্ধার করেছেন তার স্বজনরা। বাড়ি থেকে নিখোঁজ হওয়া এ যুবককে ইউটিউবে মিল্টন সমাদ্দারের আশ্রমে দেখতে পান তার স্বজনরা। পরে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থেকে ঢাকায় এসে তাকে উদ্ধার করা হয়।

পেটে কাটা দাগ নিয়ে মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে সেলিম নামে এক যুবককে উদ্ধার করেছেন তার স্বজনরা।

এদিকে, সেলিমের পেটের ডান পাশে কাটা দাগ থাকায় তার অঙ্গহানি হয়েছে কিনা জানতে শনিবার (১১ মে) ময়মনসিংহ নগরীর একটি ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম করাতে আনা হয় তাকে। পরীক্ষার পর তার সব অঙ্গ ঠিক রয়েছে জানায় পরিবার।

তবে, এবিষয়ে ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে কিছু জানানো হয়নি।

সেলিমের স্বজন ও প্রতিবেশীরা জানান, উদ্ধার করার সময় সেলিমের পেটে কাটা দাগ সম্পর্কে জানতে চাইলে কোনো উত্তর দেয়নি আশ্রমের লোকজন। এ বিষয়ে কাউকে কিছু না বলতে আশ্রম থেকে বলা হয়েছে বলেও জানান তারা।

 

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে মানসিক ভারসাম্যহীন সেলিম বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের পর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। এরই মাঝে মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের বিষয়টি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা সৃষ্টি হলে ওই আশ্রমে সেলিমের ছবি দেখতে পান স্বজনরা।

তারপর গত মঙ্গলবার (৭ মে) সেলিমের মা রাবিয়া, চাচাতো ভাই গ্রাম পুলিশ আব্দুর রশিদ সেলিমের সন্ধানে ঢাকা চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে যান এবং সেখানে তাকে শনাক্ত করেন। পরে থানা পুলিশের সহায়তায় সেলিমকে গুরুতর অসুস্থ অবস্থায় সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।