• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাটোরে সমাবেশে যাওয়ার পথে বিএনপি নেতার উপর হামলা

| নিউজ রুম এডিটর ১:০৬ অপরাহ্ণ | জুলাই ৩, ২০২৪ বিএনপি, রাজনীতি

জেলা প্রতিনিধি, নাটোর: নাটোর জেলা বিএনপির আহবায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বুধবার ৩ জুলাই সকাল দশটার দিকে জেলা শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু বিএনপি কার্যালয়ে আসছিলেন। এসময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে আওয়ামী লীগের সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এতে তার পা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অন্যদিকে, বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৬ জন আহত হয়েছেন বলে তিনি দাবি করেন। তিনি আরও জানান, বিএনপির একজন সিনিয়র নেতাকে দিনের বেলায় রাজ পথে কুপিয়ে যায় সন্ত্রাসীরা। এমন ঘটনা খুবই দুঃখজনক।

 

এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রশাসনের কাছে অনুরোধ করবো জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হোক।