• আজ ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নবনিযুক্ত রাজ্যের পরিবহণ মন্ত্রী কৌশল কিশোর রায়ের সঙ্গে সাক্ষাৎ ও সম্মাননা অনুষ্ঠান

| নিউজ রুম এডিটর ১২:১১ পূর্বাহ্ণ | আগস্ট ২, ২০২৪ আন্তর্জাতিক

 

রাহুল গুপ্ত নেপাল প্রতিনিধি : আজ  চেয়ারম্যান এবং ভূমি ও কৃষি সমবায় মন্ত্রী জনার্দন সিং ছেত্রী বলেছেন যে মধ্য প্রদেশের ২০৮১/৮২ বাজেট পাশ হওয়ার পরে যেহেতু তিনি মন্ত্রী হিসাবে নিযুক্ত হয়েছিলেন, তাই তিনি উন্নয়ন পরিকল্পনাগুলিকে অন্তর্ভুক্ত করতে পারেননি।

তিনি বলেন, কারণ এটা যারা কৃষক ইউনিয়নের দালালি করছে তাদের তাড়াতে হবে।

অনুষ্ঠানে বক্তৃতা করে, নেপালি কংগ্রেস পারসা জেলার ডেপুটি চেয়ারম্যান রাম নারায়ণ কুর্মি, শ্রম মন্ত্রী কৌশল কিশোর রাইয়ের সাথে মন্ত্রীদের শুভকামনা জানিয়ে এই সুযোগটি সর্বোচ্চ ব্যবহার করার জন্য নেপালি কংগ্রেসকে আহ্বান জানান।

শ্রমিকদের সমস্যা সমাধানের জন্য শ্রম অফিসকে কঠোর নির্দেশনা দিয়ে তিনি আরও বলেন, আমাদের দল যে মন্ত্রণালয় পেয়েছে এবং মন্ত্রণালয়ের অধীনস্থ সব দফতরে জনগণের অধিকার আদায়ের  স্বার্থে কাজ করতে হবে।

মধেশ প্রদেশে প্রথম হবে কংগ্রেস পার্টি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত মন্ত্রী রাই বলেন, মানুষ এমনভাবে কাজ করছে যাতে মানুষ মাধেশ রাজ্যের বিশেষ অবস্থা অনুভব করে। তিনি বলেন, নেপালি কংগ্রেস যে চারটি মন্ত্রিত্ব পেয়েছে তা অন্যদের থেকে আলাদাভাবে কাজ করছে এবং তারা এমনভাবে উন্নয়নের কাজ এগিয়ে নিয়েছে যাতে মাধ্য প্রদেশের মানুষ তাদের অনুভব করতে পারে অতীতে অন্য দলগুলো সরকার গঠন করে অনেক দুর্নীতি করেছে।

নেপালি কংগ্রেস পারসা ওয়ার্কিং কমিটি আজ মাধেস প্রদেশের নবনিযুক্ত শ্রম ও পরিবহন মন্ত্রী কৌশল কিশোর রাইয়ের উপস্থিতিতে একটি মিলন মেলা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করেছে।

এছাড়াও, মন্ত্রী ক্ষেত্র বলেছেন যে নেপালি কংগ্রেস এবং জনমত পার্টির মধ্যে মন্ত্রনালয়ের ভাগ মিলতে বিলম্বের কারণে আমরা বাজেটে আমাদের মতামত অন্তর্ভুক্ত করতে পারিনি, তবে আমাদের সর্বদা জনগণের পক্ষে কাজ করতে হবে।

উক্ত সভা ও সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধ্যপ্রদেশ বিধানসভার সদস্য শ্যাম প্যাটেল, নেপালি কংগ্রেস পার্সার ডেপুটি চেয়ারম্যান অশোক গুপ্ত, যুগ্ম সম্পাদক মদন যাদব, যুগ্ম সম্পাদক নবীন সিং।