• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

এহসান গ্রুপে ৩০ লাখ টাকা হারিয়ে স্টোক করে বৃদ্ধের মৃত্যু

| নিউজ রুম এডিটর ৩:৪৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০২১ সারাদেশ

পিরোজপুরের ইন্দুরকানীতে ‘এহসান গ্রুপ পিরোজপুর’- এ ৩০ লাখ টাকা হারানোর শোকে আব্দুল আজিজ মাঝি (৭০) নামে এক বৃদ্ধ স্ট্রোক করে মারা গেছেন।

মৃত আব্দুল আজিজ মাঝি উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চরবলেশ্বর এলাকার বাসিন্দা। বুধবার রাতে চিকিৎসাধীন তিনি মারা যান।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আব্দুল আজিজ হাওলাদার পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপে পরিবারের সবাই মিলে এক বছর পূর্বে প্রায় ৩০ লাখ টাকা সুদহীন লাভের আশায় জমা রাখেন।

এহসান গ্রুপের ব্যবস্থাপক পরিচালক মো. রাগীব আহসান এর গ্রেফতারের খবর শুনে টাকা হারানোর শোকে আজিজ হাওলাদার স্ট্রোক করে মারা যান।

এ ঘটনার সত্যতা স্বীকার করে আ. আজিজের আত্মীয় দুলাল ফকির জানান, তার ছেলেমেয়ে ও স্থানীয় বিভিন্ন আত্মীয় স্বজনের নিকট থেকে টাকা নিয়ে লাভের আশায় প্রায় ৩০ লাখ টাকা এহসানে জমা রাখেন। যখন এহসান গ্রুপের মালিক পলাতক ছিল, তখন থেকেই আ. আজিজ এহসানের বিভিন্ন কর্মীদের মাধ্যমে পিরোজপুর অফিসসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন এবং টাকা ফেরত আনার জন্য বহু চেষ্টা করেন। স্বজনরা তাকে টাকার জন্য তাগাদা দিলে টেনশনে স্ট্রোক করেন। পরে অর্থের অভাবে বিনা চিকিৎসায় আব্দুল আজিজ বাড়িতে মারা যান।

পিএন/জেটএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে