• আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

| নিউজ রুম এডিটর ৯:০৪ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০২১ আইন আদালত

মো: রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও: প্রায় বছর খানেক আগে স্ত্রী রোজিনা বেগমের (৩৫) সাথে বিচ্ছেদ হয়েছে মানিক মিয়ার (৪৬)। কিন্তু সেই বিচ্ছেদ মানতে নারাজ স্বামী মানিক মিয়া।

তাই বার বার স্বামীর অধিকার নিয়ে ছুটে যান রোজিনার কাছে। সবশেষে অতিষ্ঠ হয়ে স্বামী মানিক কে পুলিশের হাতে তুলে দেন রোজিনা। রবিবার ( ১৪ নভেম্বর) রাতে জেলা শহরের মন্দির পাড়ায় ঘটনাটি ঘটেছে।

জানা যায়, প্রায় বছর দুয়েক আগে রোজিনা বেগম প্রথম স্বামীকে ছেড়ে মানিক কে বিয়ে করেন। মানিক ও তার প্রথম স্ত্রীকে রেখে রোজিনাকে নিয়ে ঢাকায় সংসার করতে থাকেন। তবে বিয়ের বছর খানেক পরেই তাদের মধ্যে বনিবনা না হওয়ায় রোজিনা স্বামী মানিক কে তালাক দেন।

কিন্তু মাস ছয়েক পর রোজিনার বাসায় গিয়ে তালাক হয়নি জানিয়ে নিজের বাসায় থাকতে বলে মানিক। না যেতে চাইলে মারধর করতে থাকে।

এলাকাবাসী জানান, কয়দিন পর পরেই রোজিনার বাসা থেকে চিল্লানির শব্দ শোনা যায়। মানিক রোজিনাকে বাসায় নিয়ে যাইতে চায়। কিন্তু রোজিনা মানা করলেই মাইর শুরু করে মানিক।

আজও একই ঘটনা চলতে থাকে। মারামারির এক পর্যায়ে রোজিনা ছুটে বাইরে চলে আসে। পরে এলাকাবাসীর সাহায্যে পুলিশে খবর দেয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম জানান,স্ত্রী রোজিনার দেয়া অভিযোগে মানিক মিয়াকে আটক করা হয়েছে।