• আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীনগরে প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৩

| নিউজ রুম এডিটর ৬:৪৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০২১ মুন্সীগঞ্জ, সারাদেশ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের নতুন বাজার এলাকার উত্তর বালাশুরে বসতবাড়িতে হামলার ঘটনায় এসএসসি পরীক্ষার্থী, নারী ও শিশুসহ
একই পরিবারের ৩ জন আহত হয়েছে। গত মঙ্গলবার রাতে মো. সাহেব আলীর বসতবাড়িতে এই হামলার ঘটনা ঘটে। আহত পরীক্ষার্থী আমিনুল ইসলাম (১৬), তার ছোট ভাই সিফাত (১০) ও মাতা চায়না বেগমকে (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

এ ঘটনায় শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এলাকাবাসী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নতুন বাজার এলাকার জলিল কবিরাজের ছেলে ফিরোজ (২২) ও আব্বাস আলীর ছেলে বছিরের (২০) নেতৃত্বে আতিকুর (২৫), হৃদয় (২০), সেজান (২০), পারভেছ (২০), আহসান (২০), বাবু (২১), সাব্বির (২০) সহ প্রায় ১৫ জনের একটি সংঘবদ্ধ দল রাত ৯ টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে সাবেহ আলীর বসতবাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ঘরে প্রবেশ করে সাহেব আলীর পুত্র ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আমিনুলসহ ও তার মা ও ছোট ভাইকে মারধর করে। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। মোঃ সাহেব আলী বলেন, প্রায় ১ মাস আগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়া ঝাটি হয়। ওই ঘটনায় আমার ছেলের কোন সম্পৃক্তা নেই। পুর্বশত্রুতার জের ধরে ফিরোজ ও বছিরের নেতৃত্বে হামলাকারীরা রাতের আধারে আমার বাড়িতে হামলা চালায়। এতে আমার স্ত্রীসহ দুই পুত্র আহত হয়। এ সময় হামলাকারীরা ঘরে থাকা সোকেজ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছি।

স্থানীয় ইউপি সদস্য (নবনির্বাচিত) মো. সুলতানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি বাড়িতে ছিলাম না। তবে লোক মুখে হামলার বিষয়টি শুনতে পেয়েছি।
ফিরোজের কাছে হামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওই বাড়িতে গিয়ে আমিনুলের মাকে বলেছি চাচী আপনার ছেলেকে ডাকেন। সে আমাদের আগে মারধর করে আসছে। ওকে আমরা মারবো। এ সময় হয়ত আমিনুলের মার শরীরে আঘাত লাগতে পারে। শ্রীনগর থানার এসআই মো. ইলিয়াছ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। হামলার
সত্যতা পেয়েছি।

এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।