• আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরের অচরু বাহিনী এখনো ধরাছোয়ার বাহিরে

| নিউজ রুম এডিটর ৩:৪৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৭, ২০২২ সারাদেশ

মোঃরফিকুল ইসলাম মিঠু।। পিরোজপুরের নাজিরপুর উপজেলার বৈঠাকাটা ডিগ্রি কলেজের সহকারী অধ‍্যাপক এ,এইচ,এম কামরুজ্জামান হাওলাদার সেলিম কে প্রকাশ‍্য দিবালোকে কুপিয়ে জখম করার তিনদিন পেরিয়ে গেলেও সন্ত্রাসী অচরু বাহিনীর কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পিরোজপুর সদর থানা পুলিশ। অচরু বাহিনীর প্রধান মাদকাশক্ত গিয়াসউদ্দিন হাওলাদার অচরুসহ মামলার এফআইআরভুক্ত অন‍্যতম আসামী জুয়েল, রাসেল, রফিক প্রকাশ‍্যে ঘুরে বেড়াচ্ছে বলে জানা গেছে। রাসেল মাদক মামলাসহ একাধিক মামলার আসামী হওয়া সত্বেও গ্রেফতার না হওয়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

প্রাপ্ত তথ‍্যসুত্রে জানা যায় আসামী ও তাদের দোসররা মামলা তুলে নিতে বিভিন্ন রকম ভয়ভীতি ও চাপ সৃষ্টি করছে। পুনরায় আক্রমনের শিকার এড়াতে বাদীর পরিবারবর্গ বাড়ি ছেরে অনত্র অবস্থান করতে বাধ‍্য হয়েছে। এছাড়া বাদী ও ভিকটিমের বিরূদ্ধে একাধিক ভুয়া মামলা দিয়ে হয়রানী করার পায়তারা চলছে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।

প্রসঙ্গতঃ গত ২৪ জানু আনুমানিক বেলা ১২ টায় পিরোজপুর সদর উপজেলার ১নং শিকদারমল্লিক ইউনিয়নের বড়জুজখোলার মন্ডলবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ এলাকার ডিস ব‍্যবসায়ীয় সন্ত্রাসী অচরু বাহিনীর লোকজন মারাত্নকভাবে কুপিয়ে জখম করে কলেজ শিক্ষক সেলিমকে। এলাকাবাসী তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসাপাতালে ভর্তি করে। আহত সেলিম উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সিঃ যুগ্ম সাধারন সম্পাদক ও একই এলাকার বাসিন্দা। তিনি একই এলাকার সঃ প্রাথমিক বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি ও নাজিরপুর উপজেলা কলেজ শিক্ষক সমিতির সহসভাপতি। তিনি এলাকার সামাজিক কর্মকান্ডে জড়িত।

এছাড়া সর্বজন শ্রদ্ধেয় ভদ্রলোক বলে পরিচিত। গাছ কেটে নিয়ে যাচ্ছে এরকম খবর পেয়ে উক্ত সেলিম ঘটনাস্থলে পৌছামাত্র অচরুবাহিনী তাকে কুপিয়ে জখম করে। পরে সেলিমের ভাই অহিদুজ্জামান মুকুল বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মামলা করেন।