• আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দাদাগিরির মঞ্চ কাঁপাবেন ‘বাদামখ্যাত’ ভুবন

| নিউজ রুম এডিটর ১০:৪৩ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০২২ বিনোদন

এক গানেই একেবারে বাজিমাত! ‘কাঁচা বাদাম’ নিয়ে উন্মাদনা এখনও অব্যাহত রয়েছে। বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের নিজের লেখা ও গাওয়া গান যে এত ভাইরাল হবে তা স্বপ্নেও ভাবতে পারেননি খোদ স্রষ্টা। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল ‘কাঁচা বাদাম’ এর সুরে। এমনকি বিদেশিরাও মজেছিলেন ভুবনের গাওয়া ভাইরাল গানে। ভারতের দরিদ্র বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বীরভূম থেকে একেবারে বিলেতে পৌঁছে গেছে তার সুর।

এবার সেই ‌‘কাঁচা বাদাম’ গানের জেরেই একই মঞ্চে কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর পাশে দাঁড়াচ্ছেন তিনি। ভারতীয় বাংলা টিভি চ্যানেল জি-বাংলার অনুষ্ঠান ‘দাদা-গিরি’তে অংশ নিচ্ছেন তিনি। আজ (৩১ জানুয়ারি) চলছে সেই পর্বের শুটিং।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, কলকাতা কখনও দেখেননি ভুবন। খুব ইচ্ছে কলকাতা আসার। কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর, গোটা দুনিয়া থেকে ভুবনের কাছে ছুটে গিয়েছিলেন ইউটিউবাররা। সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছিলেন তিনি। সেই সময়ই দুঃখের সঙ্গে ভুবন বাদ্যকর জানিয়েছিলেন, কেউ তার বাদাম কেনেন না, সবাই গান গাইতে বলে! সম্প্রতি ভুবন কলকাতায় এসেছিলেন, রেকর্ডিং করেছেন নিজের গানও।

অন্যদিকে সৌরভকে কাছ থেকে দেখাতে পাওয়ার সুযোগ পেয়ে দারুণ খুশি ভুবন। আর তাই সৌরভের জন্য মিষ্টি ও বাদাম নিয়েই দাদা-গিরির মঞ্চে হাজির হতে চলেছেন বীরভূমের এই বাদাম কাকু।

জানা যায়, দাদা-গিরির এই পর্বটি আগামী ১৯ বা ২০ ফেব্রুয়ারি টিভিতে দেখানো হবে।