• আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের খেলা দেখেন না, কারণ জানালেন শচীন

| নিউজ রুম এডিটর ৯:৫১ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২২ আন্তর্জাতিক, ক্রিকেট, খেলাধুলা

শচীন টেন্ডুলকারের দেখানো পথই হাঁটছে তার অর্জুন টেন্ডুলকার। তবে কিংবদন্তি পিতা দেখেন না পুত্রের খেলা। এমন চাঞ্চল্যকর কথা জানালেন শচীন নিজেই। অর্জুনের খেলা না দেখার নেপথ্যের কারণ জানালেন তিনি।

ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে শচীন বলেন, বাবা-মা যদি সন্তানের খেলা দেখে, তাহলে চাপ হয়ে যায়। আমি সেজন্য মাঠে গিয়ে অর্জুনের খেলা দেখি না। আমি চাই সে সম্পূর্ণ স্বাধীনতার সঙ্গে ক্রিকেটের ভালবাসুক। ফোকাসড থাকার জন্য সে যা চায় সেটাই করুক।

তাকে খেলায় ফোকাস ধরে রাখতে হবে। আমিও চাইতাম না আমাকে কেউ দেখুক। আমি যদিও বা যাই, গেলে কোথাও লুকিয়ে অর্জুনের খেলা দেখি। সেটা অর্জুন বা কেউ জানতে পারে না।

এমনকী তার কোচও নয়।

বাঁ-হাতি পেস বোলার অর্জুনকে গত মৌসুমে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল পাঁচবারের ও সর্বোচ্চবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু চোটের জন্য় মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি ২৩ বছর বয়সী এই ক্রিকেটারের। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরাহ (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল এবারের আইপিএল নিলামের আগে। আর শচীন পুত্রকে নিলামে চলতি বছর ৩০ লাখ টাকায় কেনে মুম্বাই।