• আজ ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

নাজনীন মুন্নীকে ‘মৃত’ বলছে ফেসবুক

| নিউজ রুম এডিটর ৬:৪২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০২২ গণমাধ্যম, লিড নিউজ

সাংবাদিক ও একাত্তর টিভির উপস্থাপক নাজনীন মুন্নীকে ‘মৃত’ বলছে ফেসবুক।

মঙ্গলবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত নাজনীন মুন্নীর অফিসিয়াল ফেসবুক আইডিতে তাকে রিমেম্বারিং দেখানো হচ্ছে। সাধারণত, কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে দেয়।

ফেসবুক কর্তৃপক্ষ নাজনীন মুন্নীর প্রোফাইলে লিখেছে, ‘আমরা আশা করি যারা নাজনীন মুন্নীকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে নাজনীন মুন্নী বলেন, ‘জীবিত অবস্থায় নিজেকে মৃত দেখছি। দারুণ বিষয় কিন্তু। কয়জন সেটা দেখতে পায়। এর আগেও দুইবার ফেসবুক হারিয়েছি। উদ্ধার করা যায়নি। ফেসবুকের সঙ্গে শত শত স্মৃতি।

তিনি আরও বলেন, ‘ফেসবুকে এখন তো আমি সবার কাছে মৃত। তারা রিমেম্বারিং সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে। এই যুদ্ধে আমি কিন্তু আছি। এই আইডি চলে গেলে আবারও খুলবো। যারা আমাকে ভালোবাসেন বা ঘৃণা করেন আবার আইডিতে যুক্ত হবেন…আবারও লিখবো, লড়বো… এতো তো সহজ হবে না মেরে ফেলা!

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে