• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালীতে বিয়ে বাড়ি বেড়াতে এসে নদীতে নিখোঁজ কোরআনের হাফেজ

| নিউজ রুম এডিটর ৯:১৭ পূর্বাহ্ণ | মার্চ ৪, ২০২২ সারাদেশ

আব্দুল আলীম খান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে বন্ধুর বোনের বিয়েতে বেড়াতে এসে নদীতে গোসল করতে গিয়ে এজাজুল ইসলাম (১৯), নামের এক যুবক নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে।নিখোঁজ এজাজুল ঢাকার এয়ারপোর্ট নদ্দাপাড়া এলাকার ভাড়াটিয়া ও কিশোরগঞ্জের স্থায়ী বাসিন্দা সে একজন কোরআনের হাফেজ।

বৃহস্পতিবার (৩’রা-মার্চ-২২ ইং) তারিখ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উওর বাদুরা বলইকাঠী গ্রামে আনুমানিক দুপুর ১২.৪৫ মিনিটের সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ এজাজুল ৩’রা মার্চ সকালে ঢাকা থেকে আউলিয়াপুর ইউনিয়নের দেরাজ খাঁনের বাড়ি মোঃ নাসির খাঁনের মেয়ে সিভাত জাহান মিতুর বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বন্ধু করিমের সঙ্গে বেড়াতে এসে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

ঘটনাস্থলে গিয়ে নিখোঁজের সঙ্গে থাকা রায়হান (১৪), এর কাছ থেকে জানাগেছে, ৩’রা-মার্চ- দুপুর আনুমানিক ১২ টার দিকে বন্ধু করিম খাঁন, ,পিতাঃ নাসির উদ্দিন, সাকিব খাঁন (১৬), রাকিব খান(২০),উভয় পিতাঃ জসিম খান, রাকিব কাজী (১৩), পিতাঃ জামাাল কাজী, আরিফ (১৯),পিতাঃ হানিফ, ও ঢাকার এনামুল হক মাসুদ খান(২২), পিতাঃ আশরাফ খাঁন, বাপ্পি (২০) ও নিখোঁজ এজাজুল ইসলাম (১৯), নদীতে গোসল করতে গিয়ে আনুমানিক ১২.৪৫ মিনিটের সময় নদীতে নিখোঁজ হয় এজাজুল ইসলাম। এছাড়াও এদের মধ্যে মাসুদ ও বাপ্পি নামের দুই জনকে অসুস্থ অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তাৎক্ষনিকভাবে পটুয়াখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে এপর্যন্ত নিখোঁজ এজাজুল ইসলামের সন্ধান পাওয়া যায়নি।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম, মহিলা মেম্বার এর স্বামী সরোয়ার বলেন, নদীতে নিখোঁজ এজাজুল এর সন্ধানে ফায়ার সার্ভিস কর্মীদের উদ্ধার কার্যক্রমের পাশাপাশি তিনটি ট্রলার নিয়ে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে রাত ৯ টা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান।

বর্তমানে বিয়ে বাড়ির আনন্দ শোকে পরিনত হয়েছে এছাড়াও আগামীকাল বিয়ের অনুষ্ঠানের আয়োজন স্থগিত করা হয়েছে বলে জানান কনে সিভাত জাহান মিতুর পিতাঃ নাসির উদ্দিন খাঁন।