• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হারের জন্য যে বিষয়টিকে দুষলেন মাহমুদউল্লাহ রিয়াদ

| নিউজ রুম এডিটর ৭:৫৩ অপরাহ্ণ | মার্চ ৫, ২০২২ ক্রিকেট, খেলাধুলা, লিড নিউজ

আফগানিস্তানেরর বিপক্ষে দুই ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হেরেছে বাংলাদেশ। ফলে সিরিজের প্রথম ম্যাচে জয় পেলেও দ্বিতীয় ম্যাচে হারায় এখন আফগানদের বিপক্ষে শিরোপা ভাগাভাগি করতে হলো টাইগারদের।

ম্যাচটিতে বাংলাদেশ ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৫ রান করতে সমর্থ হয়। জবাবে আফগানরা ১৭.৪ ওভার খেলে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায়।

ম্যাচটিতে বাংলাদেশ নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে। তাছাড়া বড় কোনো জুটিও গড়তে পারেননি কেউ। আর আফগানদের বিপক্ষে এ ম্যাচে হারার জন্য বড় জুটি না গড়তে পারার বিষয়টিকেই দায়ী করেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচ শেষে এ ব্যাপারে মাহমুদউল্লাহ বলেন, ব্যাট করার জন্য এটি ভালো একটি উইকেট ছিল। কিন্তু আমরা প্রয়োজনীয় জুটি গড়তে পারিনি। যেভাবে ম্যাচটি হলো এতে অত্যন্ত হতাশ। আমরা শুরুতে জুটি গড়তে পারিনি।

মাহমুদউল্লাহ আরও বলেন, সামনে এগিয়ে যেতে হলে আমাদের এ বিষয়গুলো নিয়ে কাজ করতে হবে। আমি ও মুশফিক মিলে জুটি গড়ার চেষ্টা করছিলাম। তাদের বোলারদের ওপর নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে চেয়েছিলাম।

মাহমুউল্লাহ আরও বলেন, আমাদের ফিল্ডিংয়েও উন্নতি করতে হবে। এটার ওপর আমাদের কাজ করতে হবে। সামনে আমাদের কিছু টেস্ট ও ওয়ানডে ম্যাচ আছে। পরবর্তী টি-টোয়েন্টি সিরিজে খেলার আগে এগুলোর ওপর নজর দিতে চাই।