• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হিলিতে সাংবাদিকদের সাথে নবাগত এএসপি’র মতবিনিময়

| নিউজ রুম এডিটর ৬:৪৮ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০২২ গণমাধ্যম, দিনাজপুর, সারাদেশ

মোঃ আব্দুল আজিজ, হিলি (দিনাজপুর) প্রতিনিধি।।দিনাজপুরের হিলিতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের নবাগত সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম শরীফ। শনিবার সকাল ১১ টায় হাকিমপুর থানায় নিজস্ব কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় নবাগত সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম শরীফ বলেন, হাকিমপুরের জনগণকে সকল ধরনের আইনগত সহায়তা প্রদান করার জন্য পুলিশ সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে। হাকিমপুর (হিলি) থানাকে মানুষের ভরসা স্থল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এ ছাড়া বিট পুলিশিং কার্যক্রমকে আরও শক্তিশালী করার মাধ্যমে পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আইজিপি স্যারের যে নির্দেশনা রয়েছে তার শতভাগ বাস্তবায়ন করতে চাই।

তিনি আরও বলেন, হিলি সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এই উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে থানার পুলিশের পাশাপাশি আমরা সকলে নিরলস ভাবে কাজ করে যাবো। এছাড়াও মাদকের বিরুদ্ধে অভিযান আরও জোরদার করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারণ সম্পাদক মুরাদ ইমাম করিব, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদুল হক রুবেল, সাবেক সভাপতি ডা: আলতাফ হোসেন, জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, হালিম আল রাজী, সাজ্জাদ হোসেন, সালাহ উদ্দিন বকুল, তারিকুল সরকার, আব্দুল আজিজ, মোসলেম উদ্দিন, তাছির উদ্দিন বাপ্পি, মুসা মিয়া, শামসুল হুদা, মিজানুর রহমান, নুরুজ্জামান হোসেন জামান, গোলাম রব্বানী, মোস্তাকিম হোসেন, সোহেল রানা, ছামিউল ইসলাম আরিফ, ফারহান ইসলাম প্রমুখ।