• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ঘোড়াঘাটে ককটেল সাদৃশ্য বস্তু রেখে মাইক্রোবাসে অগ্নি সংযোগ

| নিউজ রুম এডিটর ৬:১৬ অপরাহ্ণ | মার্চ ৩১, ২০২২ সারাদেশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার শ্যামপুর কলেজপাড়া এলাকায় দুস্কৃতিকারি কর্তৃক ককটেল সাদৃশ্য বস্তু রেখে মাইক্রোবাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে। এ সময় দুস্কৃতিকারিদের ফেলে রেখে যাওয়া ককটেল সাদৃশ্য ৩টি বস্তু পরীক্ষার জন্য বিস্ফোরক বিশেষজ্ঞ দল না আসা পর্যন্তু পুলিশ পাহারায় রয়েছে।

ভূক্তভোগী মাদ্রারাসা শিক্ষক কবিরুল জানান, গত বুধবার (৩০ মার্চ) রাত ২ টায় তার বাড়ীর খলানে থাকা নিজস্ব মাইক্রোবাস যাহার নং- পাবনা- ছ- ১১- ০০৬৩ রেখে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে কে বা কারা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দিলে মাইক্রোবাসটি পুড়ে টায়ারে আগুন ধরে বিকট শব্দ হয়। আগুন জ্বলতে দেখে বাড়ীর লোকজন হৈচৈ শুরু করলে লোকজন এসে আগুন নেভানো চেষ্টা করে। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় মাইক্রোবাসের পাশে তিনটি লাল টেপ দিয়ে মোড়ানো কৌটা পাওয়া যায়। এতে পুলিশ সহ স্থানীয়দের সন্দেহ এটা ককটেল জাতীয় কোন কিছু হতে পারে।

এ ব্যাপারে ভূক্তভোগীর সাথে কথা হলে তিনি জানান, কিছুদিন পূর্বে তার বোনের তালাক প্রাপ্ত স্বামী সাজু মিয়া মুরগী চুরি করায় তার প্রতি আমাদের পরিবার থেকে সন্দেহ করা হচ্ছে।

এদিকে এলাকাবাসীর ভাষ্যমতে, হয়তো কাউকে ফাসানোর জন্য এ ঘটনাটি ঘটনো হয়েছে। তবে পুলিশের সঠিক তদন্তে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে বলে তারা ধারণা করেছেন। এ সংবাদ লেখা পর্যন্তু মামলার প্রস্তুতি চলছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এ বিষয়ে এখন পর্যন্তু কোন লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ হাতে পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।