• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশ এ খোয়া যাওয়া টাকা উদ্ধার

| নিউজ রুম এডিটর ৭:১২ অপরাহ্ণ | এপ্রিল ২২, ২০২২ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃ চুয়াডাঙ্গা আলমডাঙ্গা থানাধীন পাঁচকমলাপুর গ্রামের আনারুল ইসলাম এর ছেলে মুকুল হোসেন পুলিশ সুপারের কার্যালয় হাজির হয়ে মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা’কে জানান যে, তিনি বিকাশ এজেন্ট ব্যবসায়ী তিনি লেনদেন করাকালে গত ১২.০৪.২০২২ খ্রিঃ টাকা পাঠানোর সময় ১৪,০০০/- টাকা ভুলক্রমে অন্য বিকাশ নম্বরে চলে যায়। পরবর্তীতে উক্ত নম্বরে যোগাযোগ করিলে বিভিন্ন ধরণের তালবাহানা শেষে মোবাইল নম্বরটি স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে।

পুলিশ সুপার অসহায় বিকাশ ব্যবসায়ীর টাকাগুলি উদ্ধারের জন্য তাৎক্ষণিকভাবে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিম কে নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিমের আন্তরিক চেষ্টা ও প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে উক্ত টাকাগুলি উদ্ধার করতে অসহায় মুকুল হোসেন কে আনুষ্ঠানিকভাবে প্রদান করেন। এসময় মুকুল হোসেন হারোনা টাকা পুলিশের আন্তরিকতা ও সহযোগিতায় দ্রুত ফিরে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং পুলিশ সুপার মহোদয়সহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল টিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন আবু তারেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ পরিদর্শক জামিল হোসেন, এসআই মোহাম্মদ শিহাব উদ্দিন, এএসআই মোঃ রজিবুল হক, এএসআই রমেন কুমার সরকার, কনস্টেবল মোঃ মিঠুন হোসেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা।