• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠিতে শিক্ষকদের কর্মবিরতি

| নিউজ রুম এডিটর ৬:৪৩ অপরাহ্ণ | জুন ১২, ২০২২ সারাদেশ

আরিফুর রহমান, ঝালকাঠি ।। ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে ফরম পূরণের টাকা কমানোর নামে ছাত্রলীগের নেতৃত্বে শিক্ষকদের ওপর হামলা এবং মারধরের বিচার দাবিতে কর্মবিরতি ও মানববন্ধন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ঝালকাঠি জেলা শাখা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘণ্টা কর্মবিরতি পালন ও মানববন্ধন করে ঝালকাঠি সরকারি কলেজের শিক্ষকরা। মনববন্ধন চলাকালে ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে ও কলেজ ইউনিট কমিটির সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মাসুম বিল্লাহ’র সঞ্চালনায় উপাধ্যক্ষ প্রফেসর শুকদেব বাড়ৈ, শিক্ষক পরিষদের সম্পাদক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ ইলিয়াস বেপারী, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ আব্দুস সালাম ও সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সরওয়ার আলম সিকদার বক্তব্য রাখেন।

বক্তারা শিক্ষকদের ওপর হামলা এবং মারধরের নিন্দা জানান। একই সাথে হামলাকারিদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, অনার্স এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম পূরণের টাকা কমানোর নামে কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে শিক্ষার্থীরা গত বুধবার (৮ জুন) দুপুরে অতর্কিত হামলা চালিয়ে শিক্ষকদের মারধর করেন।