• আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউনিয়ন বাসীকে যানজনমুক্ত ঈদ উপহার দিতে সড়কে ইউপি চেয়ারম্যানের ব্যপক তৎপরতা

| নিউজ রুম এডিটর ৭:৩৫ অপরাহ্ণ | জুলাই ৭, ২০২২ মুন্সীগঞ্জ, সারাদেশ

স্টাফ রিপোর্টার: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়ন বাসীকে যানজটমুক্ত পবিত্র ঈদ-উল আযহা উপহার দিতে ইউনিয়নটির চেয়ারম্যান মোঃ সুমন মিয়ার ব্যপক তৎপরতা লক্ষ করা গেছে।

গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ১২ টা থেকে বিকাল ৩ টা অবদি উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তায় হাতে লাঠি নিয়ে যানজট নিরসনের চেষ্টা চালান চেয়রাম্যান মোঃ সুমন মিয়া। এসময় ইছাপরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ নাহিদ হোসেনসহ পরিষদের গ্রাম পুলিশসহ বাজার বনিক সমিতির বেশ কয়েক জন চেয়রাম্যান মোঃ সুমন মিয়ার সাথে যানজট নিরসনে সাহায্য সহযোগীতা করেন। জানা যায়, উপজেলার সর্ব বৃহত গরুর হাটের মধ্যে অন্যতম ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গরুর হাটে পশুসহ জনসাধারণের যাতায়াতের কারণে যানজট সৃষ্টি হওয়ার শঙ্কায় ও ইউনিয়ন বাসী যাতে যানজন মুক্ত ঈদ উদযাপন করতে পারেন সে লক্ষে চেয়রাম্যানের মোঃ সুমন মিয়া স্বশরীরে সড়কের যানজট নিরসনের চেষ্টা চালানোর উদ্যোগ গ্রহণ করেন।

এছাড়া এর আগে চেয়ারম্যান মোঃ সুমন মিয়ার পক্ষ থেকে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক ইছাপুরা চৌরাস্তা যানজট মুক্ত রাখতে বেশ কয়েকবার স্বশরীরে তৎপতরা চালিয়েছেন। এদিকে ইউপি চেয়ারম্যান মোঃ সুমন মিয়ার পক্ষ থেকে এ তৎপরতা অব্যাহত থাকবে এমনটাই তার পক্ষ থেকে জানানো হয়েছে।