• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জার চেক করছে পুলিশ

| নিউজ রুম এডিটর ৩:২১ অপরাহ্ণ | ডিসেম্বর ৯, ২০২২ আইন আদালত, বাংলাদেশ

রাজধানীজুড়ে নিরাপত্তাবলয় তৈরি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শনিবার (১০ ডিসেম্বর) বিএনপি ঘোষিত মহাসমাবেশকে কেন্দ্র করে এ নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকেই দেখা গেছে, নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় যারাই প্রবেশ করছেন, তাদেরকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্দেহজনক কাউকে দেখলেই হাতে থাকা মোবাইল ফোনের হয়াটসঅ্যাপ ও মেসেঞ্জার চেক করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এছাড়া বিএনপি কার্যালয় সংলগ্ন পুরো এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ রয়েছে। অলিগলিতে বেরিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ বলছে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় এই ব্যারিকেড দেওয়া হয়েছে। এই এলাকায় যদি কারও বাসা থাকে, তাদের ঢুকতে দেওয়া হচ্ছে। এর বাইরে কেউ ঢুকতে পারবে না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেডকোয়ার্টারের ইনস্পেকটর মোহাম্মদ আরমান হোসেন সাংবাদিকদের বলেন, কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। মানুষের জানমালের নিরাপত্তায় আমরা কাজ করছি। যানবাহন চলাচল সীমিত হলেও জরুরি প্রয়োজনে যারা যাতায়াত করছেন তাদের বাধা দেওয়া হচ্ছে না।