• আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে যুবলীগ প্রতিষ্ঠাতা শহীদ মনির জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত

| নিউজ রুম এডিটর ৮:৩৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১০, ২০২২ রাজনীতি

শেখ শিবলী রাজশাহী ব্যুরোঃ গত ৭ ডিসেম্বর বিকেলে রাজশাহী মহানগরের একটি মিলনায়তনে মহানগর যুবলীগ নেতাদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিববাহিনীর প্রতিষ্ঠাতা,বঙ্গবন্ধুর ভাগ্নে শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪ তম জন্মদিন উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে যুবলীগ প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির জীবন ও কর্ম নির্ভর বিশদ আলোচনা করা হয়।প্রথিতযশা এ ব্যক্তিত্বকে স্মরণ করা হয় শ্রদ্ধাভরে৷ এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ। নগর যুবলীগের সাম্প্রতিক বিভিন্ন বিষয় তুলে ধরে তিনি তার বক্তব্যে বলেন-

বর্তমান রাজশাহী মহানগর যুবলীগের কমিটির সভাপতি – সাধারণ সম্পাদক আপনারা যেমন আমাদের নামে মিথ্যাচার করছেন সেটার সুযোগ কিন্তু নিবে অন্যরা। সভাপতি সাধারন সম্পাদক আপনাদের সাথে যুবলীগের নেতাকর্মী আছে ৫শতাংশ, কিন্তু আমাদের সাথে রয়েছে ৯৫শতাংশ। গ্রুপিং আমরা করি না, গ্রুপিং আপনারা শুরু করেছেন। এভাবে রাজনীতি হবে না। ওর্য়াড কমিটি বিলুপ্ত করার ষড়যন্ত্র করছেন আপনারা, ওয়ার্ড কমিটি বিলুপ্ত করে দেখান পারলে। আমরা এসব প্রতিহত করবো।

তিনি আরো বলেন, সাবধান হয়ে যান থলের বিড়াল বের হয়ে যাবে। আমাদের নামে কোনো ক্লেম নাই। আর শুনে রাখেন আপনারা যারা নিজেদের রাজশাহীর অভিভাবক মনে করেন তারা সাবধান হয়ে যান। আমরা টাকা ইনকামের জন্য রাজনীতি করতে আসি নি। আমরা দলকে ভালোবেসে, দেশকে ভালোবেসে, দেশের মানুষকে ভালোবেসে রাজনীতি করেতে এসেছি।

এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, রবিউল ইসলাম রুবেল, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মানিক, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডাঃ রাজু আহমেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দুরুল হোদা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান বাপ্পী, অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ জাফর মতিন, তথ্য ও গবেষনা সম্পাদক মাহাবুব আলম খান ববিন, ক্রীড়া সম্পাদক একরামুল ইসলাম বাবু, শিল্প ও বাণিজ্য সম্পাদক বেলাল হোসেন, সহ-সম্পাদক শরিফুল ইসলাম, ১৬নং ওর্য়াড যুবলীগের সভাপতি আ. খালেক সহ নগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আয়োজনে দোয়া পরিচালনা করেন, রাজশাহী মহানগর ওলামালীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইলিয়াস আলী।