• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আনসার ও ভিডিপি সদস্যগণ দেশের প্রয়োজনে সবসময় সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন, উলিপুরে আনসার-ভিডিপি সমাবেশে বললেন, অধ্যাপক এম এ মতিন, এমপি

| নিউজ রুম এডিটর ৮:২৫ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০২২ সারাদেশ

জি এম রাঙ্গা: ২৭ ডিসেম্বর ২০২২ তারিখ মঙ্গলবার দুপুর ২টায় উলিপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ৩ আসনের জাতীয় সংসদ সদস্য-২৭ অধ্যাপক এম এ মতিন। প্রধান অতিথি সমাবেশে উপস্থিত আনসার-ভিডিপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, আনসার ও ভিডিপি সদস্যগণ দেশের প্রয়োজনে সবসময় সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। আপনারা গ্রামগঞ্জে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। যা অন্য কোন বাহিনীর সদস্যদের পক্ষে করা সম্ভব হয় না। দেশের যে কোন ক্লান্তিকালে আপনারা প্রশিক্ষণ লব্দ জ্ঞান দ্বারা দেশের মানুষের পাশে থেকে সবাইকে সাহায্য করে থাকেন। আপনাদের প্রতি সরকারের বিশেষ দৃষ্টি আছে।

সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চঃ দাঃ) মোঃ ইবনুল হক। কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার সঞ্চালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন; প্রতিবেদন পাঠ করেন ধামশ্রেণী ইউনিয়ন ভিডিপি দলনেতা মোঃ শাহাজালাল; উলিপুর পৌরসভার ৩নং ওয়ার্ড ভিডিপি দলনেত্রী মোছাঃ সেলিনা বেগম। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উলিপুর কেন্দ্রীয় জামে মসজিদ ইমাম মোঃ নুরুল ইসলাম; গীতা পাঠ করেন দুর্গাপুরের সহকারী আনসার কমান্ডার জীবন চন্দ্র সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উলিপুরের প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রেজওয়ানুর হক, উলিপুর থানার অফিসার ইনচার্জ খান আশরাফুজ্জামান, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, উলিপুর শাখার ব্যবস্থাপক মোঃ মোকছেদ আলী। প্যারেড পরিচালনা করেন উলিপুর আনসার ও ভিডিপি’র উপজেলা প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম। সমাবেশে এ উপজেলার ২০০ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশ গ্রহণ করেন। তাদের মধ্যে ১জনকে বাইসাইকেল; ১০জনকে ছাতা পুরষ্কার হিসেবে প্রদান করা হয়।