• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজদিখানে স্কুল ছাত্রদের দ্বন্দ্বকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে টেটা বিদ্ধসহ ১০ জন আহত

| নিউজ রুম এডিটর ১২:৫৮ অপরাহ্ণ | আগস্ট ১, ২০২৩ রাজনীতি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে টেঁটা বিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ার সেল নিক্ষেপ করে পুলিশ। সংঘর্ষের ঘটনায় আহত টেঁটাবৃদ্ধ গুরুত্বর আহত মোঃ জমির আলীকে (৩০) ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভাতি করা হয়েছে। এছাড়া অন্যান্য আহতদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল ১০ টার দিকে খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রের মধ্যে বিরোধকে কেন্দ্র করে বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের শহিদ বাউল বাউল,
আমির হোসেন গংদের সাথে একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রাসেল রানা গংদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় ১ জন টেটা বিদ্ধসহ ইট-পাটকেলের আঘাতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পুলিশ।

এদিকে সংঘর্ষের ঘটনায় জড়িত দু’পক্ষের নেতৃত্বে থাকা ব্যক্তিদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় । এ ব্যপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান, বালুচর ইউনিয়নের বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে ,পুলিশ মোতায়েন আছে । পরিস্থিতি নিয়ন্ত্রনে ৫ রাউন্ড টিয়ার সেল ব্যবহার করা হয় । এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।