• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে কান্নায় ভেঙে পড়লেন ক্রিসান (ভিডিও)

| নিউজ রুম এডিটর ৬:২১ অপরাহ্ণ | আগস্ট ৩, ২০২৩ জাতীয়

গত ১ এপ্রিল দুবাইয়ের শারজাহ বিমানবন্দরে মাদকসহ গ্রেফতার হন ‘সড়ক টু’খ্যাত অভিনেত্রী ক্রিসান পেরেইরা। এক মাস হাজতবাসের পর গত ২৬ এপ্রিল মুক্তি পান তিনি। মুক্তির পর ক্রিসানের ভাই কেভিন পেরেইরা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছিলেন- আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ভারতে ফিরবেন ক্রিসান। পরে কেভিন জানান, জুন মাসে দেশে ফিরবেন ক্রিসান।

গত মাসে ক্রিসানের দেশে ফেরার কথা থাকলেও তা হয়নি। বৃহস্পতিবার দুবাই থেকে ভারতে পৌঁছান ক্রিসান। বিমানবন্দরে ধারণ করা একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে এ তথ্য জানিয়েছেন কেভিন পেরেইরা।

ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে বের হয়ে ভাইকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন ক্রিসান। এ সময় বোনকে সান্ত্বনা দিতে দেখা যায় কেভিনকে। ভিডিওর ক্যাপশনে কেভিন লিখেছেন- অবশেষে ফিরে এসেছে ক্রিসান এবং আমাদের সঙ্গে পুনরায় মিলিত হয়েছে। গত জুন মাসে ক্রিসানের ফিরে আসার কথা জানিয়েছিলাম; কিন্তু কিছুটা সময় বেশি লেগেছে।

মাদকসহ গ্রেফতারের পর বিষয়টি তদন্ত করে দুবাই পুলিশ। তদন্তে জানা যায়, ক্রিসানকে ফাঁসানো হয়েছে। গাঁজা ও পপির বীজ পাচার এ অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। যার জন্য বেকসুর খালাস পান ক্রিসান।

ক্রিসানকে মাদক মামলায় ফাঁসানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে মুম্বাইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাতকে (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্যদিকে রাজেশ ওরফে রবি নামি একটি ব্যাংকের সহকারী ম্যানেজার।